রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারী সেই আ’লীগ নেতার আত্মসমর্পণ

বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারী সেই আ’লীগ নেতার আত্মসমর্পণ

dynamic-sidebar

বরিশাল সদর উপজেলার পতাং এলাকায় টানানো তোরণে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারী এক আওয়ামী লীগ নেতা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। রোববার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় বন্দর থানার পুলিশের কাছে আত্মসমর্পণ করে।

এছাড়াও ওই নেতার বিরুদ্ধে বন্দর থানায় পুলিশ বাদী হয়ে একটি নিয়মিত মামলা হয়েছেন। আত্মসমর্পণকারী ওই নেতা হলেন- মাশরুর আলম নাসির মিয়া। সে সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিল।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা হায়দার জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আ’লীগ নেতা নাসির থানায় এসে আত্মসমর্পণ করেছে। তাকে এ ঘটনায় করা মামলার আসামী হিসেবে গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি বলেন- এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুর রহমান বাদী হয়ে মামলা করেছেন। মামলায় আ’লীগ নেতা লিটনের বিরুদ্ধে বঙ্গবন্ধুর ছবি অবমাননার অভিযোগ আনা হয়েছে।

গত শনিবার অনুষ্ঠিত হয় পতাং মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা। সেখানে প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল অব. জাহিদ ফারুক শামীম এমপি এবং উদ্বোধক ছিলেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এ জন্য পতাং মোড়ে আওয়ামী লীগ নেতা মাশরুর আলম নাসির মিয়া তোরণ নির্মাণ করেন। তোরণে বঙ্গবন্ধুর ছবি ছোট এবং সকলের নীচে দেয়া হয়। ওই তোরণটি প্রতিমন্ত্রী ও মেয়র দেখে ক্ষুব্ধ হন এবং নাসিরকে গ্রেফতারের নির্দেশ দেন।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net